1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
ঝিনাইদহে হামলায় গুরুতর আহত যুবলীগ কর্মীর মৃত্যু - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




ঝিনাইদহে হামলায় গুরুতর আহত যুবলীগ কর্মীর মৃত্যু

স্টার মেইল, ঝিনাইদহ
  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১

ঝিনাইদহের শৈলকুপায় সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত যুবলীগ কর্মী স্বপন শেখ ১৪ দিন আইসিইউতে মৃত্যুর সঙ্গে লড়ে অবশেষে মারা গেছেন। শুক্রবার ভোরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে তার মৃত্যু হয়। এ খবর আসার পর শৈলকুপা শহরে পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্বপন শেখ শৈলকুপা উপজেলার কবিরপুর গ্রামের মৃত আহাম্মদ শেখের ছেলে।

স্বপনের স্বজন ও স্থানীয়রা জানায়, গত ১৭ ডিসেম্বর সন্ধ্যায় শৈলকুপা উপজেলা হাসপাতালের সামনের একটি চায়ের দোকানে স্বপন (৩৫) ও রাব্বি (৩০) নামের দুই যুবলীগ কর্মী বসে ছিলেন। ওই সময় ১০/১৫ জনের একটি সন্ত্রাসীদল রামদা, চাইনিজ কুড়ালসহ দেশিয় অস্ত্র-শস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। এক পর্যায়ে স্বপন ও রাব্বি শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগ ও করিডোরে ঢুকে পড়লে সেখানেও তাদের এলোপাতাড়ি কোপানো হয়। মুমূর্ষু অবস্থায় স্বপনকে প্রথমে শৈলকুপা এবং পরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে পাঠানো হয়। ওই হাসপাতালে ১৪ দিন আইসিইউতে চিকিৎসাধীন থাকার পর শুক্রবার ভোরে তার মৃত্যু হয়।

এদিকে এই হামলার পর ১৮ ডিসেম্বর ৩৩ জনের নামোল্লেখ করে শৈলকুপা থানায় একটি হত্যাচেষ্টার মামলা করা হয়। ওই মামলার আসামিরা জামিনে রয়েছে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম স্টার মেইলকে বলেন, আহত স্বপন ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। হত্যাচেষ্টা মামলাটি এখন হত্যা মামলা হিসেবে নথিভুক্ত হবে। পরিস্থিতি শান্ত রাখতে শহরে পুলিশ মোতায়েন করা হয়েছে।




আরো পড়ুন