1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
শিরোনাম :
প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লড়াই চালিয়ে যাওয়ার অঙ্গীকার ইমরান খানের দল পিটিআই মিয়ানমার থেকে সশস্ত্র অবস্থায় কারও বাংলাদেশে ঢোকার সুযোগ নেই : স্বরাষ্ট্রমন্ত্রী মালয়েশিয়ায় নির্মাণাধীন ১৩ তলা ভবন থেকে পড়ে এক বাংলাদেশির মৃত্যু বিপিএলে উড়ছে রংপুর রাইডার্স জোট গঠন করে সরকারে আসবে ইমরানের পিটিআই অবৈধ মোবাইল ফোন আগামী জুলাই মাসে বন্ধ হতে পারে জানালেন প্রতিমন্ত্রী জাতীয় পার্টি থেকে জিএম কাদের-চুন্নুকে বহিষ্কার করলেন রওশন এরশাদ সৌদি আরবে এক সপ্তাহে ১৫ হাজারের বেশি অভিবাসী গ্রেপ্তার ৩০ জানুয়ারি সারা দেশে কালো পতাকা মিছিল কর্মসূচি বিএনপির




ঝিনাইদহে হামলায় গুরুতর আহত যুবলীগ কর্মীর মৃত্যু

স্টার মেইল, ঝিনাইদহ
  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১

ঝিনাইদহের শৈলকুপায় সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত যুবলীগ কর্মী স্বপন শেখ ১৪ দিন আইসিইউতে মৃত্যুর সঙ্গে লড়ে অবশেষে মারা গেছেন। শুক্রবার ভোরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে তার মৃত্যু হয়। এ খবর আসার পর শৈলকুপা শহরে পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্বপন শেখ শৈলকুপা উপজেলার কবিরপুর গ্রামের মৃত আহাম্মদ শেখের ছেলে।

স্বপনের স্বজন ও স্থানীয়রা জানায়, গত ১৭ ডিসেম্বর সন্ধ্যায় শৈলকুপা উপজেলা হাসপাতালের সামনের একটি চায়ের দোকানে স্বপন (৩৫) ও রাব্বি (৩০) নামের দুই যুবলীগ কর্মী বসে ছিলেন। ওই সময় ১০/১৫ জনের একটি সন্ত্রাসীদল রামদা, চাইনিজ কুড়ালসহ দেশিয় অস্ত্র-শস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। এক পর্যায়ে স্বপন ও রাব্বি শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগ ও করিডোরে ঢুকে পড়লে সেখানেও তাদের এলোপাতাড়ি কোপানো হয়। মুমূর্ষু অবস্থায় স্বপনকে প্রথমে শৈলকুপা এবং পরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে পাঠানো হয়। ওই হাসপাতালে ১৪ দিন আইসিইউতে চিকিৎসাধীন থাকার পর শুক্রবার ভোরে তার মৃত্যু হয়।

এদিকে এই হামলার পর ১৮ ডিসেম্বর ৩৩ জনের নামোল্লেখ করে শৈলকুপা থানায় একটি হত্যাচেষ্টার মামলা করা হয়। ওই মামলার আসামিরা জামিনে রয়েছে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম স্টার মেইলকে বলেন, আহত স্বপন ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। হত্যাচেষ্টা মামলাটি এখন হত্যা মামলা হিসেবে নথিভুক্ত হবে। পরিস্থিতি শান্ত রাখতে শহরে পুলিশ মোতায়েন করা হয়েছে।




আরো পড়ুন