1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
ঝিনাইদহে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ একজন আটক - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




ঝিনাইদহে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ একজন আটক

স্টার মেইল, ঝিনাইদহ
  • সর্বশেষ আপডেট : শনিবার, ১ জানুয়ারী, ২০২২

ঝিনাইদহে অভিযান চালিয়ে আবু হানিফ নামে একজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব। এসময় তার কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

আটককৃত আবু হানিফ ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার আহাদ নগর গ্রামের মৃত রাহাজ উদ্দিন মন্ডলের ছেলে।

র‌্যাব-৬ এর পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদে মাধ্যমে র‌্যাব জানতে পারে ঝিনাইদহ শহরের পায়রা চত্ত্বরে মাদক বিক্রি ও সন্ত্রাসী কর্মকান্ড চালানোর উদ্দ্যেশে কয়েকজন সন্ত্রাসী অবস্থান করছে। এসময় র‌্যাবের একটি দল সেখানে গেলে উপস্থিতি টের পেয়ে কয়েকজন পালিয়ে গেলেও একজনকে আটক করা হয়।

র‌্যাব আরো জানায়, আটককৃত ব্যাক্তি নাম আবু হানিফ। সে হরিনাকুন্ডু উপজেলার আহাদ নগর গ্রামের মৃত রাহাজ উদ্দিন মন্ডলের ছেলে। আটকের সময় সন্ত্রাসী আবু হানিফের কাছ থেকে একটি রিভলবার ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, আটককৃত হানিফ এলাকায় অনেক দিন ধরে একটি চরমপন্থী গ্রুপ চালিয়ে আসছে। তার নামে বিভিন্ন থানায় চাঁদাবাজি ও হত্যাসহ ১৩টি হত্যা মামলা রয়েছে।




আরো পড়ুন