1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
মালয়েশিয়ায় স্বাধীনতার সুবর্ন জয়ন্তী ও বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা। - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




মালয়েশিয়ায় স্বাধীনতার সুবর্ন জয়ন্তী ও বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা।

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২

মালয়েশিয়া বুকিত বিনতাং মেজবাহন রেস্টুরেন্টে আল-আমিন মিরাজের সভাপতিত্বে মোঃ মাসুদ খান সাগর ও সান্ত হোসাইনের সঞ্চলনায় স্বাধীনতার সুবর্ন জয়ন্তী ও বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা করেছেন বাংলাদেশ ছাত্রলীগ মালেয়শিয়া শাখা ।

অনুষ্টানে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন জসীম চৌধুরীর সাবেক যুগ্ন আহবায়ক বাংলাদেশ আওয়ামিলীগ মালেয়শিয়া শাখা। বিশেষ অতিথী হিসাবে উপস্থিত ছিলেন কবি আলমগীর সদস্য আহবায়ক মালেয়শিয়া আওয়ামীলীগ, হিউম্যান রাইট সোসাইটি মালেয়শিয়া শাখা প্রতিষ্ঠাতা ডাঃ মোহাম্মদ মিজান।

এ ছাড়াও অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ মাহবুব,রাহয়ান সরকার,শীপন, মোঃজালাল, মোঃ রাকিব সহ ভিবিন্ন ইউনিভার্সিটি ও মালয়েশিয়া ছাত্রলীগের নেতাকর্মীরা।

উপস্থিত বক্তারা ছাত্রলীগের ইতিহাস ও ঐতিহৎ তুলে ধরার পাশাপাশি মালেয়শিয়া ছাত্রলীগ কে সু-সংগঠিত করার জন্য জুররি পদক্ষেপ গ্রহণ করবেন বলে আশ্বাস দিয়েছেন।




আরো পড়ুন