1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
শিরোনাম :
মালয়েশিয়ায় বাংলাদেশী ছাত্র-ছাত্রীদের নিয়ে বিএসইউএমের স্টাডি ট্যুর অনুষ্ঠিত হলো রাশিয়ার তেলের ডিপোতে হামলা করলো ইউক্রেন রাশিয়া পারমাণবিক যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে : ভলোদিমির জেলেনস্কি টুঙ্গিপাড়া থেকে ঢাকায় ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীতে বৈশ্বিক খাদ্য সংকটের শঙ্কা থাকলেও বাংলাদেশের খুব ক্ষতি হবে না নির্বাচনকে কেন্দ্র করে ডিসি-এসপিদের সঙ্গে আজ বৈঠকে বসবে ইসি ভিন্ন মতে কথা বলার অধিকার নেই : নুর মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে !




ওয়াজ শুনে ফেরার পথে ট্রাকের ধাক্কায় নিহত শিক্ষক

স্টার মেইল, গাজীপুর
  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২

গাজীপুরের কালীগঞ্জে আলুভর্তি ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের আরোহী এক শিক্ষক নিহত হয়েছেন। উপজেলার গাজীপুর-ইটাখোলা বাইপাস সড়কের কালিহাসি এলাকায় বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার উপপরির্দশক (এসআই) মো. সাইফুল ইসলাম।

নিহত শিক্ষকের নাম মোহাম্মদ আবদুল্লাহ। ৪৫ বছর বয়সী এ ব্যক্তি ধনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

স্থানীয়দের বরাত দিয়ে এসআই সাইফুল জানান, রাতে ওয়াজ মাহফিল থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন আব্দুল্লাহ। পথে গাজীপুর-ইটাখোলা সড়কের কালিহাসিতে পেছন থেকে আলুভর্তি ট্রাক তাকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

তিনি বলেন, ‘খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় এনেছে। এ ব্যাপারে নিহতের পরিবারের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’

 




আরো পড়ুন