1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
রাজধানীতে বাসের ‘ব্রেক ফেল’, প্রাণ হারালেন দুই পথচারী - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




রাজধানীতে বাসের ‘ব্রেক ফেল’, প্রাণ হারালেন দুই পথচারী

স্টার মেইল, ঢাকা
  • সর্বশেষ আপডেট : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২

রাজধানীর গুলিস্তানের কাপ্তানবাজার মোড়ে ব্রেক ফেল করা মেঘলা পরিবহনের একটি বাসের চাপায় দুই পথচারী নিহত হয়েছেন। আহত হয়েছেন কয়েকজন।

শনিবার সকালে সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। খবর পেয়ে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠিয়েছে পুলিশ।

ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন হাওলাদার বলেন, মেঘনা পরিবহনের একটি বাসের ধাক্কায় দুজন মারা গেছেন। ময়নাতদন্তের জন্য দুজনের মরদেহ হাসপাতালে পাঠানো হচ্ছে। সেই পরিচয় নিশ্চিত হয়ে তাদের স্বজনদের জানানো চেষ্টা চলছে। এ ঘটনায় আহত হয়েছেন কয়েকজন। ইলিয়াস, আলামিন ও ওমর শরীফ নামে তিন জনকে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, অন্যান্য দিনের তুলনায় শনিবার কাপ্তানবাজার এলাকায় লোকসমাগম বেশি ছিল। ভোরে কাপ্তানবাজারের কসাইপট্টিতে আগুনে পুড়ে যাওয়া দোকানপাট দেখতে ভিড় করেছিলেন অনেকে। সাড়ে নয়টার দিকে কাপ্তানবাজার মোড়ে কয়েকজন দাঁড়িয়েছিলেন। এ সময় ব্রেক ফেল করা মেঘলা পরিবহনের একটি বাস দ্রুতগতিতে এসে তাদের ওপর উঠিয়ে দেন। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যান। আহত হন আরও কয়েকজন।

প্রত্যক্ষদর্শীরা আরও জানান, ব্রেক ফেল করায় বাসটি ফ্লাইওভারের সিঁড়ির পাশে ঘষাঁ লাগতে লাগতে চলে আসে। বাসটির গতি দেখে দাঁড়িয়ে থাকা অনেকে দ্রুত সরে যেতে সক্ষম হলেও চারজন বাসটির সঙ্গে ধাক্কা খান। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যান। আহত হন বাকি দুইজন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

দুর্ঘটনার পর ওই সড়কটি দিয়ে যান চলাচল বন্ধ রয়েছে। পুলিশ গিয়ে যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা করছে।




আরো পড়ুন