1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




মালয়েশিয়ায় কোকোর ৭ম মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত

মালয়েশিয়া প্রতিনিধিঃ
  • সর্বশেষ আপডেট : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২

বিএনপি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র এবং মরহুম আরাফাত রহমান কোকো’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মালয়েশিয়া বিএনপি’র উদ্যেগে খতমে কুরআন, দোয়া মাহফিল এবং হেফজখানায় খাদ্য বিতরণ করা হয়। রাজধানী কুয়ালালামপুর সংলগ্ন মাদ্রাসা তাহফিজ নুরুল হিদায়ায় উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

এসময় উপস্থিত ছিলেন , জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক মোঃ মোশারফ হোসেন, সহ-সভাপতি তালহা মাহমুদ,এম জে আলম, সহ-সাধারণ সম্পাদক কাজী সালাউদ্দিন, প্রচার সম্পাদক এস এম বশির আলম, মালয়েশিয়া বিএনপি নেতা ইঞ্জিনিয়ার শাহ জালাল । যুব নেতা নূর-এ-সিদ্দিকী সুমন, সাইদুর রহমান বাবুসহ বিএনপি ও সহযোগী সংগঠনের অনেকে ।

অনুষ্ঠানে মরহুম আরাফাত রহমান কোকো ও মরহুম জিয়াউর রহমান বীর উত্তমের আত্নার মাগফেরাত কামনা এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয় ।




আরো পড়ুন