1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




হেসেন ফ্রাঙ্কফুর্ট আওয়ামীলীগ কর্তৃক বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উৎযাপন

ফাতেমা রহমান রুমা
  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২

জার্মানি ফ্রাঙ্কফুর্টের সালবাউ নিডে নোমান হামীদের সভাপতিত্বে ও সাইফ রিচার্ডের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন বীরমুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ নেতা জনাব মাছুম মিয়া। প্রধান বক্তা ছিলেন আওয়ামীলীগ নেতা ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন জার্মানির সভাপতি মাহফুজ ফারুক। বিশেষ বক্তা ছিলেন আওয়ামীলীগ নেতা ও কবি বাবুল তালুকদার।

বক্তব্য রাখেন, যুগ্ম সাধারন সম্পাদক তারেক আহমেদ, তোফাজ্জল হোসেন সিনটু, সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল খান,সভায় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযাদ্ধা মো: আব্দুল মান্নান , বীর মুক্তিযাদ্ধা আবু তাহের ভুইয়া সিনিয়র সহ-সভাপতি জনাব মো: রিপন, মানিক মিয়া, সানাউল্লাহ সানা, রাশেদ ভুইয়া, মো:সেলিম, শহীদ, শাহীন পারভেজ, আদনান এডি,এস. কে আলম, আহসান সাগর, ঠান্ডু মাতবর, মাখন সরকার, মহিউদ্দিন , মামুন , প্রিন্স, সাহা হোসেন, আবদুল্লাহ মোহাম্মদ,জার্মান আওয়ামীলীগের বর্ষিয়ান নেতা নীতিশ কুন্ড সহ আরো অনেকে। করোনার কারনে অনেক নিয়ম কানুন ও বিধি নিষেধ এর কারনে অনেকেই যুক্ত হতে পারেননি ।

 




আরো পড়ুন