1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
পাবনা আতাইকুলা পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত - starmail24
শিরোনাম :
‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা হাজী সেলিমের স্ত্রীর ৫৪তম জন্মবার্ষিকী আজ




পাবনা আতাইকুলা পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত

পাবনা প্রতিনিধীঃ
  • সর্বশেষ আপডেট : বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২

পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে পাবনা আতাইকুলা ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার স্থানীয় সময় (০৮ফেব্রুয়ারি ২০২২) সকাল ১১ টায় থানা চত্বরে আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি)পাবনা, জনাব শেখ মোঃ জিন্নাহ আল-মামুন।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জালাল উদ্দীনের সভাপতিত্বে আলোচনার শুরুতেই সভাপতি তার শুভেচ্ছা বক্তব্যে থানার বিগত দিনের বিভিন্ন কর্মকান্ডের উপর আলোকপাত করেন। এসময় আরও বক্তব্য রাখেন থানার তদন্ত কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম। জেলা,উপজেলা, থানা আওয়ামীলীগের নেতাও অত্র থানাধীন বিভিন্ন ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান,মহিলা চেয়ারম্যানগন।

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি)পাবনা, জনাব শেখ মোঃ জিন্নাহ আল-মামুন তার বক্তব্যে বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, পুলিশ হচ্ছে জগনগ্ণের বন্ধু। তাই পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে।

তিনি আরও বলেন, মাদকের সঙ্গে কোনো আপোষ নেই। এই মাদকের জন্য একটা পরিবার একটি সমাজ তথা দেশের কিছু মানুষ আজ বিপদগামী এইজন্য বিক্রেতা ও সেবনকারীসহ যে কোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান।

এছাড়াও স্থানীয় ব্যবসায়ী, জনপ্রতিনিধি ও ইউনিয়নের বিভিন্ন এলাকার জনসাধারণ তাদের বক্তব্যে বলেন আমরা বিগত দিন গুলোতে দেখেছি রাস্তাঘাটে চাদাবাজি, কোরবানী ঈদের সামনে রাতে গরুচুরি,মাদক সেবন ও বিক্রয়সহ বিভিন্ন অপকর্ম হতো কিন্তু যখন থেকে বর্তমান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জালাল উদ্দীন দায়িত্ব গ্রহন করেন তখন থেকে আস্তে আস্তে সকল অপকর্ম প্রায় শূন্য কোটায় চলে এসেছে। আজ আর রাস্তায় গাড়ি ঠেকিয়ে, বাড়িতে বাড়িতে গিয়ে চাঁদা বাজি হয় না। গরুচুরি হয় না। আমরা এখন নিরবিগ্নে চলাচল করতে পারি, রাতে একটু সস্থিতে ঘুমাতে পারি। থানায় কোন সমস্যার জন্য আসলে এখন আর কোন দালাল বা অতিরিক্ত কোন অর্থ প্রদান করতে হয় না।

এই জন্য আমরা আরও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ মাদক নির্মূল, বাজার এলাকায় যানজট নিরসন, বাল্যবিবাহ প্রতিরোধে পুলিশের সহযোগিতা চেয়ে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে জন প্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।




আরো পড়ুন