1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের আইন সম্পাদক হলেন সোলায়মান কবির

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২

সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয়ের কমিটি ঘোষণা করেছে ছাত্রলীগ। নবগঠিত কমিটির আইন সম্পাদক হয়েছেন মো. সোলায়মান কবির। সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সোমবার (৭ ফেব্রুয়ারি) বেসরকারি বিশ্ববিদ্যালয়ের পুর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছে।

কমিটির নতুন আইন সম্পাদক মো. সোলায়মান কবির বরিশাল সদর উপজেলার অন্তর্গত কাশীপুর ইউনয়ের বাসিন্দা। মনেপ্রাণে বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী সোলায়মান কবির সিটি বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগের ছাত্র।

এর আগে সোলায়মান কবির বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সহ সভাপতির দায়িত্ব পালন করেছেন। তিনি ঢাকাস্থ বরিশাল ছাত্র কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাকালীন সাংগঠনিক সম্পাদক ছিলেন। স্কুল জীবন থেকে ছাত্র রাজনীতির সাথে জড়িত ছিলেন এবং সব সময় রাজপথে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি হয়ে সক্রিয় ভূমিকা পালন করে আসছেন।

আইন সম্পাদক মনোনীত হওয়ায় আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সোলায়মান কবির। সেই সাথে ধন্যবাদসহ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতিও কৃতজ্ঞতা জানান।

এছাড়াও কমিটিতে উপ-আইন সম্পাদক হয়েছেন তিনজন। তারা হলেন- ফতে মো. চৌধুরী, মো. নাসির উদ্দীন ইমন এবং নাসরিন আক্তার মুক্তা।

 




আরো পড়ুন