1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
শিরোনাম :
প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লড়াই চালিয়ে যাওয়ার অঙ্গীকার ইমরান খানের দল পিটিআই মিয়ানমার থেকে সশস্ত্র অবস্থায় কারও বাংলাদেশে ঢোকার সুযোগ নেই : স্বরাষ্ট্রমন্ত্রী মালয়েশিয়ায় নির্মাণাধীন ১৩ তলা ভবন থেকে পড়ে এক বাংলাদেশির মৃত্যু বিপিএলে উড়ছে রংপুর রাইডার্স জোট গঠন করে সরকারে আসবে ইমরানের পিটিআই অবৈধ মোবাইল ফোন আগামী জুলাই মাসে বন্ধ হতে পারে জানালেন প্রতিমন্ত্রী জাতীয় পার্টি থেকে জিএম কাদের-চুন্নুকে বহিষ্কার করলেন রওশন এরশাদ সৌদি আরবে এক সপ্তাহে ১৫ হাজারের বেশি অভিবাসী গ্রেপ্তার ৩০ জানুয়ারি সারা দেশে কালো পতাকা মিছিল কর্মসূচি বিএনপির




হাজী সেলিমের স্ত্রীর ৫৪তম জন্মবার্ষিকী আজ

নিজস্ব প্রতিবেদক
  • সর্বশেষ আপডেট : রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২

মদিনা গ্রুপের প্রয়াত চেয়ারম্যান, অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের প্রথম নির্বাচিত নারী ওয়ার্ড কমিশনার (বর্তমানে কাউন্সিলর) এবং ঢাকা-৭ আসনের তিনবারের সংসদ সদস্য হাজী মো. সেলিমের সহধর্মিনী গুলশান আরা সেলিমের ৫৪তম জন্মদিন আজ।

দিনটিকে স্মরণীয় করে রাখতে গুলশান আরা সেলিম ফাউন্ডেশন পরিচালনা পর্ষদ আজ ‌ফাউন্ডেশন পরিচালনার গঠনতন্ত্রের মোড়ক উম্মোচন করেন। এর মাধ্যমে আজ থেকে আনুষ্ঠানিকভাবে পথচলা শুরু করলো সংগঠনটি। ঢাকা-৭ আসনের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর আর্থ-সামাজিক উন্নয়ন নিশ্চিত করার প্রয়াস নিয়ে ২০২১ সালে ফাউন্ডেশনের আত্মপ্রকাশ হয়।

গঠনতন্ত্রের মোড়ক উম্মোচনী অনুষ্ঠানে পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোহাম্মদ সোলায়মান সেলিম, ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইরফান সেলিম এবং দুইজন পরিচালক যথাক্রমে ইউসুপোভা সানাম সেলিম ও ব্যারিস্টার জেরিন সেলিম চৌধুরী উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গুলশান আরা সেলিম ২০২০ সালের ২৯ নভেম্বর ৫০ বছর বয়সে ইন্তেকাল করেন।




আরো পড়ুন