1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
হাজী সেলিমের স্ত্রীর ৫৪তম জন্মবার্ষিকী আজ - starmail24
শিরোনাম :
মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা হাজী সেলিমের স্ত্রীর ৫৪তম জন্মবার্ষিকী আজ নির্বাচন কমিশনার হতে চান স্বাস্থ্যের সেই বিতর্কিত সিরাজুল হক খান




হাজী সেলিমের স্ত্রীর ৫৪তম জন্মবার্ষিকী আজ

নিজস্ব প্রতিবেদক
  • সর্বশেষ আপডেট : রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২

মদিনা গ্রুপের প্রয়াত চেয়ারম্যান, অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের প্রথম নির্বাচিত নারী ওয়ার্ড কমিশনার (বর্তমানে কাউন্সিলর) এবং ঢাকা-৭ আসনের তিনবারের সংসদ সদস্য হাজী মো. সেলিমের সহধর্মিনী গুলশান আরা সেলিমের ৫৪তম জন্মদিন আজ।

দিনটিকে স্মরণীয় করে রাখতে গুলশান আরা সেলিম ফাউন্ডেশন পরিচালনা পর্ষদ আজ ‌ফাউন্ডেশন পরিচালনার গঠনতন্ত্রের মোড়ক উম্মোচন করেন। এর মাধ্যমে আজ থেকে আনুষ্ঠানিকভাবে পথচলা শুরু করলো সংগঠনটি। ঢাকা-৭ আসনের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর আর্থ-সামাজিক উন্নয়ন নিশ্চিত করার প্রয়াস নিয়ে ২০২১ সালে ফাউন্ডেশনের আত্মপ্রকাশ হয়।

গঠনতন্ত্রের মোড়ক উম্মোচনী অনুষ্ঠানে পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোহাম্মদ সোলায়মান সেলিম, ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইরফান সেলিম এবং দুইজন পরিচালক যথাক্রমে ইউসুপোভা সানাম সেলিম ও ব্যারিস্টার জেরিন সেলিম চৌধুরী উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গুলশান আরা সেলিম ২০২০ সালের ২৯ নভেম্বর ৫০ বছর বয়সে ইন্তেকাল করেন।




আরো পড়ুন