1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান - starmail24
শিরোনাম :
মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা হাজী সেলিমের স্ত্রীর ৫৪তম জন্মবার্ষিকী আজ নির্বাচন কমিশনার হতে চান স্বাস্থ্যের সেই বিতর্কিত সিরাজুল হক খান




মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান

এস.এ সৌরভ
  • সর্বশেষ আপডেট : সোমবার, ১১ এপ্রিল, ২০২২

দীর্ঘ সময় ধরে চলা মালয়েশিয়া আওয়ামী লীগের মনমালিন্য দূর করে প্রবাসে বঙ্গবন্ধুর আদর্শে শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলা গড়ার প্রত্যয়ে একই মঞ্চে প্রতিজ্ঞাবদ্ধ হয়েছে মালয়েশিয়া আওয়ামী লীগ। এসময় জালাল উদ্দিন সেলিম সর্ব সম্মতিক্রমে আওয়ামী লীগের সহ সভাপতি নির্বাচিত হন। আওয়ামীলীগের দীর্ঘ সময়ের চলা অন্তঃদ্বন্ধের সমাধানে মধ্যাস্থতা করেন বিশিষ্ট ব্যবসায়ী মনির বিন আমজাদ। সপ্তাহ খানেক আগে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান ও প্রবাসী কল্যান মন্ত্রী ইমরান আহমেদ মালয়েশিয়া সফর করার পরই দীর্ঘ ৮ বছর পর দলের মধ্যে চুড়ান্ত সমঝোতা হল।
রবিবার (১০ এপ্রিল) হোটেল ইন্টারকন্টিনেন্টাল কুয়ালালামপুরে এ উপলক্ষে কুয়ালালামপুর মহানগর আওয়ামী লীগের উদ্যেগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

কুয়ালালামপুর মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্রাপ্ত সভাপতি মোঃ ইউনুসের সভাপতিত্বে সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক বিএম রাসেল, প্রধান অথিতি ছিলেন জালাল উদ্দীন সেলিম। উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সভাপতি মকনবুল হোসেন মুকুল, সাধারণ সম্পাদক অহিদুর রহমান, সিনিয়র সহ সভাপতি কামরুজ্জামান কামাল। মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি সাচ্চু মিয়া, রবিউল আমিন, গোলাম মোস্তফা, মফিজুর রহমান আরজু, মোঃ সুমন সহ আওয়ামী লীগের ও তার অঙ্গ সংগঠনে কয়েক শতাধিক নেতা কর্মী বৃন্দ।

অনুষ্ঠান শেষে মালয়েশিয়া আওয়ামী লীগের নব নির্বাচিত সহ সভাপতি মোঃ জালাল উদ্দীন সেলিম কে ফুলের তোড়া ও মালা দিয়ে বরণ করে নেন নের্তৃবৃন্দরা। এসময় ইফতারের পূর্বে বঙ্গবন্ধু তার পরিবার সহ সকল শহীদদের আত্মার মাগফেরাত ও প্রধনামন্ত্রী শেখ হাসিনার সু স্বাস্থ্য কামনায় দোয়া এবং মোনাজাত করেন মোঃ সফিকুর রহমান চৌধুরী।




আরো পড়ুন