1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
শিরোনাম :
মালয়েশিয়ায় বাংলাদেশী ছাত্র-ছাত্রীদের নিয়ে বিএসইউএমের স্টাডি ট্যুর অনুষ্ঠিত হলো রাশিয়ার তেলের ডিপোতে হামলা করলো ইউক্রেন রাশিয়া পারমাণবিক যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে : ভলোদিমির জেলেনস্কি টুঙ্গিপাড়া থেকে ঢাকায় ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীতে বৈশ্বিক খাদ্য সংকটের শঙ্কা থাকলেও বাংলাদেশের খুব ক্ষতি হবে না নির্বাচনকে কেন্দ্র করে ডিসি-এসপিদের সঙ্গে আজ বৈঠকে বসবে ইসি ভিন্ন মতে কথা বলার অধিকার নেই : নুর মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে !




‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন

বিনোদন ডেস্ক
  • সর্বশেষ আপডেট : রবিবার, ১২ জুন, ২০২২
আরজে রিজন

আরজে রিজন। হিট গান, মনের কথা, হার্ট অ্যাটাক-এর মতো রেডিও অনুষ্ঠানের মাধ্যমে শ্রোতাদের কাছে পরিচিতি পেয়েছেন তিনি। ঢাকা এফএম ৯০.৪-এ কাজ করেছেন দীর্ঘদিন।

করোনাকালে সাময়িক বিরতির পর রিজন আবারও ফিরেছেন মাইক্রোফোনের টানে এফএম রেডিওতে। তবে স্টেশন পরিবর্তন, এখন থেকে শ্রোতারা তাকে কালার্স এফ এম এ ‘অল্প স্বল্প গল্প’ অনুষ্ঠানে শুনতে পারছেন।

রিজন বলেন, ‘আমি মাইক্রোফোনের টান সবসময়ই অনুভব করি। তাই আবার রেডিওতে আসা। আশা করি শ্রোতারা আগের মতো গ্রহণ করবে। কালার্স এফএম এর হেড অফ প্রোগ্রাম গোলাম সারোয়ার কাঞ্চন ভাইকে ধন্যবাদ জানাই।’

অনুষ্ঠানের নাম সম্পর্কে তিনি জানান, ‘অল্প স্বল্প গল্প’ এ গল্প শুধু জীবনের কষ্টের গল্প নয়। এখানে হবে মানুষের জীবনের হাস্যরসময় অনন্দ স্মৃতির গল্পগুলোও।

জানা গেছে, অনুষ্ঠান হবে আঞ্চলিক ভাষায় কমিডি ভিত্তিক। কমিডির মাধ্যমে চেষ্টা থাকবে সামাজিক বার্তা দেওয়ার। রিজনের উপস্থাপনায় অনুষ্ঠানটি শ্রোতারা প্রতি বৃহস্পতিবার রাত ১১টা থেকে শুনতে পারছে কালার্স এফএম ১০১.৬-এ।




আরো পড়ুন