1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :




দুঃসংবাদ পেল বিসিবি থেকে শান্ত

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩

চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এ ব্যাট হাতে নিয়মিতই রান পাচ্ছেন সিলেট স্ট্রাইকার্সের ব্যাটার নাজমুল হোসেন শান্ত। শনিবার চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষেও পেয়েছিলেন হাফ সেঞ্চুরি। এমন পারফরম্যান্স শেষেও বিসিবি থেকে তিনি দুঃসংবাদ পেলেন।

রোববার এক আনুষ্ঠানিক সংবাদ বিজ্ঞপ্তিতে বিসিবি জানিয়েছে, শনিবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে চট্টগ্রামের বিপক্ষে স্বাগতিকদের ম্যাচে লেভেল ১ ভঙ্গ করেছেন শান্ত। কোড অব কন্ডাক্টের ২.২ ধারা অনুযায়ী ক্রিকেট সামগ্রীর ওপর বিরক্তি দেখানোয় ডেমোরিট পয়েন্ট দেয়া হয়েছে তাকে। ম্যাচ রেফারির কাছে দোষ স্বীকার করায় কোনো শুনানির প্রয়োজন হয়নি শান্তর।

ম্যাচের ১৩তম ওভারে নিহাদুজ্জামানের বলে এগিয়ে এসে খেলতে গিয়ে স্টাম্পিংয়ের শিকার হন শান্ত। এমন আউট মেনে নিতে পারেননি তিনি। সিলেট স্ট্রাইকার্সের ব্যাটার সাজঘরে ফেরার সময় বাউন্ডারি লাইনের বাইরে গিয়ে ছুড়ে মারেন হেলমেট ও ব্যাট। ক্ষোভ ছিল তার নিজের ওপরই। এই ঘটনা অবশ্য বিসিবির নজর এড়ায়নি।

অন ফিল্ড আম্পায়ার তানভীর আহমেদ ও ডেভিড মিলন্স, তৃতীয় আম্পায়ার প্রাগিথ রাম্বুকওয়েলা ও চতুর্থ আম্পায়ার আলি আমরান রাজন নাজমুল হোসেন শান্তর ওপর অভিযোগ আনেন, যা আমলে নিয়ে শাস্তি দেন ম্যাচ রেফারি দেবব্রত পাল।




আরো পড়ুন