1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
শিরোনাম :
প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লড়াই চালিয়ে যাওয়ার অঙ্গীকার ইমরান খানের দল পিটিআই মিয়ানমার থেকে সশস্ত্র অবস্থায় কারও বাংলাদেশে ঢোকার সুযোগ নেই : স্বরাষ্ট্রমন্ত্রী মালয়েশিয়ায় নির্মাণাধীন ১৩ তলা ভবন থেকে পড়ে এক বাংলাদেশির মৃত্যু বিপিএলে উড়ছে রংপুর রাইডার্স জোট গঠন করে সরকারে আসবে ইমরানের পিটিআই অবৈধ মোবাইল ফোন আগামী জুলাই মাসে বন্ধ হতে পারে জানালেন প্রতিমন্ত্রী জাতীয় পার্টি থেকে জিএম কাদের-চুন্নুকে বহিষ্কার করলেন রওশন এরশাদ সৌদি আরবে এক সপ্তাহে ১৫ হাজারের বেশি অভিবাসী গ্রেপ্তার ৩০ জানুয়ারি সারা দেশে কালো পতাকা মিছিল কর্মসূচি বিএনপির




জার্মানির ফ্রাঙ্কফুর্টে হয়ে গেল স্ট্রাইকারস কাপ-২০২৩

ফাতেমা রহমান রুমা,জার্মানি
  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩

জার্মানির ফ্রাঙ্কফুর্টে গত ১২ এবং ১৩ই আগস্ট ,২০২৩-এ হয়ে গেল ফ্রাঙ্কফুর্ট স্ট্রাইকারস আয়োজিত স্ট্রাইকারস কাপ- ২০২৩। স্ট্রাইকারস কাপ আয়োজিত হয় এস ভি ব্লাও গল্ব ফ্রাঙ্কফুর্ট স্ট্রাইকারসের নিজেদের খেলার মাঠ নিদ্দাপার্কে। টুর্নামেন্টে অংশগ্রহণ করে জার্মানিতে বিভিন্ন শহরে বসবাসরত ১২ টি প্রবাসী ক্রিকেট দল। টিমগুলো আসে জার্মানির বাণিজ্যিক শহর ফ্রাঙ্কফুর্ট , রাজধানী বার্লিন , ষ্টেট নর্থ রায়িন ওয়েস্ট ফালেন , হামবুর্গ , ফুলদা, স্টুটগার্ট ও হালে থেকে।

বক্তব্য রাখেন ফ্রাঙ্কফুর্ট স্ট্রাইকারস ক্লাবের প্রেসিডেন্ট রফিকুল ইসলাম। তিনি বলেন, ক্লাবটি ক্রিকেট খেলা জার্মানদের কাছে দারুণভাবে উপস্থাপন করে যাচ্ছে এবং জার্মানরা বাংলাদেশীদের ক্রিকেট সম্প্রসারিত করার কাজে সহযোগিতা করছে। দেশ থেকে ৭ হাজার কি:মি দুরে থেকে, ক্রিকেটের মাধ্যমে ৩ শতর বেশি প্রবাসী বাংলাদেশীর উপস্থিতিতে দলগুলো যেন খুঁজে পেয়েছিল ছোটবেলার আনন্দময় মুহূর্ত।

চ্যাম্পিয়ন দলের কাপ্তান রাজ ইসলাম তার জার্মানিতে ক্রিকেট খেলার অনুভূতি কথা প্রকাশ করেন। ক্রিকেট খেলা ও জার্মানিতে সামাজিকতা নিয়ে বক্তব্য রাখেন রানার্সআপ দলের দলনেতা জাহিদ জিয়া। এছাড়াও এসসেন রাইডারসের ক্যাপ্টেন মিঠু ঘোষ ফ্রাঙ্কফুর্টে ক্রিকেট নিয়ে বক্তব্য রাখেন। খেলার পাশাপাশি আয়োজন করা হয় বাংলাদেশী খাবার স্টল। টুর্নামেন্টে বিজয়ী হয় ‘কাম্প লিন্ট ফোড়ট ব্ল্যাক হক্স’ এবং ‘বি এস সি টায়গার্স বার্লিন’ রানার্সআপ মর্যাদা অর্জন করে। টুর্নামেন্টটি শেষ হয় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণীর মাধ্য দিয়ে।




আরো পড়ুন