1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
শিরোনাম :
প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লড়াই চালিয়ে যাওয়ার অঙ্গীকার ইমরান খানের দল পিটিআই মিয়ানমার থেকে সশস্ত্র অবস্থায় কারও বাংলাদেশে ঢোকার সুযোগ নেই : স্বরাষ্ট্রমন্ত্রী মালয়েশিয়ায় নির্মাণাধীন ১৩ তলা ভবন থেকে পড়ে এক বাংলাদেশির মৃত্যু বিপিএলে উড়ছে রংপুর রাইডার্স জোট গঠন করে সরকারে আসবে ইমরানের পিটিআই অবৈধ মোবাইল ফোন আগামী জুলাই মাসে বন্ধ হতে পারে জানালেন প্রতিমন্ত্রী জাতীয় পার্টি থেকে জিএম কাদের-চুন্নুকে বহিষ্কার করলেন রওশন এরশাদ সৌদি আরবে এক সপ্তাহে ১৫ হাজারের বেশি অভিবাসী গ্রেপ্তার ৩০ জানুয়ারি সারা দেশে কালো পতাকা মিছিল কর্মসূচি বিএনপির




সব আসনে আওয়ামী লীগের মনোনয়ন দিলেও জোটের সঙ্গে সমন্বয় হবে: হাছান মাহমুদ

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩

সব আসনে আওয়ামী লীগের মনোনয়ন দিলেও জোটের খাতিরে সমন্বয় করা হবে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, এর আগেও ৩০০ আসনে মনোনয়ন দেয়া হয়েছিল। জোটগতভাবে নির্বাচনের স্বার্থে এবারও সমন্বয় করা হবে।

সোমবার সচিবালয়ে সিনেমা হল মালিকদের নবনির্বাচিত কমিটির সঙ্গে মতবিনিময় শেষে এসব কথা জানান তথ্যমন্ত্রী।

তিনি বলেন, অন্য দল থেকে প্রার্থী হতে পারে। তাদের ক্ষেত্রে নমনীয় হওয়ার নির্দেশ দেয়া হয়েছে আওয়ামী লীগ প্রার্থীদের। কারণ অনেক দল নির্বাচনে আসছে। অনেকে স্বতন্ত্র প্রার্থীও হতে পারে।

রাশেদ খান মেননের আসনে বাহাউদ্দীন নাসিমকে মনোনয়ন প্রশ্নে তথ্যমন্ত্রী বলেন, সবসময় এক আসন থেকে নির্বাচন নাও হতে পারে। আসন পরিবর্তন হতে পারে। প্রতি নির্বাচনেই অনেকে বাদ পড়েন। এবার যারা বাদ পড়েছেন, তারা জনপ্রিয়তাসহ নানা ইস্যুর কারণে বাদ পড়েছেন। দলের প্রয়োজনে মনোনয়ন দেয়া হযেছে।




আরো পড়ুন