1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
শিরোনাম :
প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লড়াই চালিয়ে যাওয়ার অঙ্গীকার ইমরান খানের দল পিটিআই মিয়ানমার থেকে সশস্ত্র অবস্থায় কারও বাংলাদেশে ঢোকার সুযোগ নেই : স্বরাষ্ট্রমন্ত্রী মালয়েশিয়ায় নির্মাণাধীন ১৩ তলা ভবন থেকে পড়ে এক বাংলাদেশির মৃত্যু বিপিএলে উড়ছে রংপুর রাইডার্স জোট গঠন করে সরকারে আসবে ইমরানের পিটিআই অবৈধ মোবাইল ফোন আগামী জুলাই মাসে বন্ধ হতে পারে জানালেন প্রতিমন্ত্রী জাতীয় পার্টি থেকে জিএম কাদের-চুন্নুকে বহিষ্কার করলেন রওশন এরশাদ সৌদি আরবে এক সপ্তাহে ১৫ হাজারের বেশি অভিবাসী গ্রেপ্তার ৩০ জানুয়ারি সারা দেশে কালো পতাকা মিছিল কর্মসূচি বিএনপির




যুক্তরাষ্ট্রের নদীতে বাংলাদেশি জাহাজ থেকে ৪ ক্রু নিখোঁজ

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
নিখোঁজ হওয়া ক্রুদের জাহাজ। ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের মিসিসিপি নদীতে বাংলাদেশি এক জাহাজ থেকে চার ক্রু নিখোঁজ হয়েছেন। গত ১৫ ঘণ্টা ধরে তাদের কোনো খোঁজ মেলেনি। বুধবার (২৯ নভেম্বর) ফক্স নিউজের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

যুক্তরাষ্ট্র কোস্ট গার্ড (ইউএসসিজি) জানিয়েছে, নিখোঁজ চার ক্রু সদস্যের উদ্ধারে অভিযান চলছে। তাদের উদ্ধারের জন্য মিসিসিপি নদীর লুইসিয়ানার বেলে চেসে এলাকার নিকটবর্তী অঞ্চলে খোঁজ করা হচ্ছে। নিখোঁজ চার ক্রু ই পুরুষ। এ জায়গাটি নদীর পশ্চিম তীরের একটি এলাকা।

ফক্স নিউজ ডিজিটাল জানিয়েছে, যুক্তরাষ্ট্র কোস্ট গার্ডের হেলিকপ্টার এবং বেশ কয়েকটি ছোট ছোট নৌকা নিখোঁজ ক্রুদের উদ্ধারে অভিযান চালিয়ে যাচ্ছে। এমনকি ফক্স নিউজ নিখোঁজদের উদ্ধারের জন্য চালানো হেলিকপ্টারে চালানো অভিযানের ভিডিও প্রকাশ করেছে। নিখোঁজ এসব ক্রুরা মেঘনা অ্যাডভেঞ্চারের ক্রু। যা বাংলাদেশি পাতাকাবাহী একটি বাল্ক ক্যারিয়ার জাহাজ।

ইউএসসিজি জানিয়েছে, তারা সোমবার ( ২৭ নভেম্বর) বেলা ১১টায় নদীতে থাকা অবস্থায় চার ক্রু নিখোঁজ হওয়ার খবর পান। নিয়ম অনুযায়ী এ সময়ে তাদের জাহাজের ক্যাপ্টেনের কাছে হাজিরা দিতে হয়। তবে এ সময় বাকিরা হাজিরা দিলেও এ চার ক্রুর দেখা মেলেনি।

নিখোঁজ চার ক্রুর নাম প্রকাশ করেনি ইউএসসিজি। তবে বলা হয়েছে যে তারা সবাই বাংলাদেশি। তাদের চারজনের বয়স যথাক্রমে ২৫, ২৯, ৩০ এবং ৪৭ বছর। এ ছাড়া তাদের চুল কালো ও শরীরের রং বাদামি।




আরো পড়ুন