1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
শিরোনাম :
প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লড়াই চালিয়ে যাওয়ার অঙ্গীকার ইমরান খানের দল পিটিআই মিয়ানমার থেকে সশস্ত্র অবস্থায় কারও বাংলাদেশে ঢোকার সুযোগ নেই : স্বরাষ্ট্রমন্ত্রী মালয়েশিয়ায় নির্মাণাধীন ১৩ তলা ভবন থেকে পড়ে এক বাংলাদেশির মৃত্যু বিপিএলে উড়ছে রংপুর রাইডার্স জোট গঠন করে সরকারে আসবে ইমরানের পিটিআই অবৈধ মোবাইল ফোন আগামী জুলাই মাসে বন্ধ হতে পারে জানালেন প্রতিমন্ত্রী জাতীয় পার্টি থেকে জিএম কাদের-চুন্নুকে বহিষ্কার করলেন রওশন এরশাদ সৌদি আরবে এক সপ্তাহে ১৫ হাজারের বেশি অভিবাসী গ্রেপ্তার ৩০ জানুয়ারি সারা দেশে কালো পতাকা মিছিল কর্মসূচি বিএনপির




মালয়েশিয়ার বাংলাদেশ দূতাবাসের লেবার মিনিস্টার নাজমুস সাদাতের বিদায় সংবর্ধনা

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩

কুয়ালালামপুরে বাংলাদেশের হাইকমিশনের লেবার মিনিস্টার জনাব মোঃ নাজমুস সাদাত সেলিমকে ২৪ নভেম্বর,২০২৩ শুক্রবার থেকে জনপ্রশাসন মন্ত্রণালয়, বাংলাদেশ সরকার, ঢাকায় যোগদানের জন্য বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বিদায়ী অনুষ্ঠানের সময় মিশনের কর্মকর্তারা জনাব সেলিমের মেয়াদকালে তার প্রশংসনীয় অবদানের জন্য গভীরভাবে প্রশংসা করেন এবং তার চমৎকার মানবিক গুণাবলী এবং অন্যান্য গুণাবলী তুলে ধরেন।

রাষ্ট্রদূত মান্যবর মোঃ শামীম আহসাননের বক্তব্যে বলেন, একাধিক চ্যালেঞ্জ থাকা সত্ত্বেও মালয়েশিয়ায় বিপুল পরিমান প্রবাসীদের সেবা প্রদানে লেবার মিনিস্টার সেলিমের পেশাদারিত্বের প্রতিশ্রুতি এবং আন্তরিকতার জন্য গভীরভাবে প্রশংসা করেন এবং নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার জন্য ধন্যবাদ জানান।

হাইকমিশনের সকল কর্মকর্তা-কর্মচারী লেবার মিনিস্টার মোঃ নাজমুস সাদাত সেলিম এবং তার পরিবারের জন্য সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। লেবার মিনিস্টার সেলিম তার দায়িত্বপালন কালে সমর্থন ও সহযোগিতার জন্য সকল কর্মকর্তা কর্মচারীকে আন্তরিকভাবে ধন্যবাদ জানান। অনুষ্ঠানে শেষে মোঃ নাজমুস সাদাত সেলিম দূতাবাসে দীর্ঘদিন নিষ্ঠার সাথে দায়িত্বপালনের স্বীকৃতি হিসাবে মান্যবর হাইকমিশনারের কাছ থেকে একটি সম্মাননা ফলক গ্রহণ করেন।




আরো পড়ুন