1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
শিরোনাম :
প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লড়াই চালিয়ে যাওয়ার অঙ্গীকার ইমরান খানের দল পিটিআই মিয়ানমার থেকে সশস্ত্র অবস্থায় কারও বাংলাদেশে ঢোকার সুযোগ নেই : স্বরাষ্ট্রমন্ত্রী মালয়েশিয়ায় নির্মাণাধীন ১৩ তলা ভবন থেকে পড়ে এক বাংলাদেশির মৃত্যু বিপিএলে উড়ছে রংপুর রাইডার্স জোট গঠন করে সরকারে আসবে ইমরানের পিটিআই অবৈধ মোবাইল ফোন আগামী জুলাই মাসে বন্ধ হতে পারে জানালেন প্রতিমন্ত্রী জাতীয় পার্টি থেকে জিএম কাদের-চুন্নুকে বহিষ্কার করলেন রওশন এরশাদ সৌদি আরবে এক সপ্তাহে ১৫ হাজারের বেশি অভিবাসী গ্রেপ্তার ৩০ জানুয়ারি সারা দেশে কালো পতাকা মিছিল কর্মসূচি বিএনপির




ঝিনাইদহ-১ শৈলকুপা আসনে দুলাল বিশ্বাসের মনোনয়নপত্র বৈধ

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩

ঝিনাইদহ-১ শৈলকুপা আসনে বিশ্বাস বিল্ডার্সের ব্যবস্থাপনা পরিচালক ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি নজরুল ইসলাম দুলাল বিশ্বাসের মনোনয়নপত্র বৈধ হয়েছে।

আজ সোমবার মনোনয়ন যাচাই-বাছাই শেষে জেলা রিটার্নিং কর্মকর্তা এ ঘোষণা দেন।

এর আগে গত বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে রিটার্নিং কর্মকর্তা ও ঝিনাইদহের জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলামের কাছে মনোনয়নপত্র জমা দেন আসনটিতে সংসদ সদস্য পদপ্রার্থী (স্বতন্ত্র) নজরুল ইসলাম দুলাল বিশ্বাস।

এ সময় তার সঙ্গে জেলা আওয়ামী লীগের, উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীসহ বিভিন্ন ইউনিয়নের অনুসারীরা উপস্থিত ছিলেন। নজরুল ইসলাম দুলাল এমপি হলে দীর্ঘদিনের অবহেলিত এ আসনে উন্নয়নের ছোঁয়া লাগবে বলে উপস্থিত নেতাকর্মীরা আশাবাদ ব্যক্ত করেন।




আরো পড়ুন