1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
শিরোনাম :
প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লড়াই চালিয়ে যাওয়ার অঙ্গীকার ইমরান খানের দল পিটিআই মিয়ানমার থেকে সশস্ত্র অবস্থায় কারও বাংলাদেশে ঢোকার সুযোগ নেই : স্বরাষ্ট্রমন্ত্রী মালয়েশিয়ায় নির্মাণাধীন ১৩ তলা ভবন থেকে পড়ে এক বাংলাদেশির মৃত্যু বিপিএলে উড়ছে রংপুর রাইডার্স জোট গঠন করে সরকারে আসবে ইমরানের পিটিআই অবৈধ মোবাইল ফোন আগামী জুলাই মাসে বন্ধ হতে পারে জানালেন প্রতিমন্ত্রী জাতীয় পার্টি থেকে জিএম কাদের-চুন্নুকে বহিষ্কার করলেন রওশন এরশাদ সৌদি আরবে এক সপ্তাহে ১৫ হাজারের বেশি অভিবাসী গ্রেপ্তার ৩০ জানুয়ারি সারা দেশে কালো পতাকা মিছিল কর্মসূচি বিএনপির




হযরত মুহাম্মদ (সা.) এর রওজা পরিদর্শনে নতুন নিয়ম

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩

মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর রওজা পরিদর্শনে নতুন নিয়ম আরোপ করেছে সৌদি সরকার। এখন থেকে বিশ্বের মুসল্লিরা ইসলামের দ্বিতীয় পবিত্রতম স্থানটি বছরে একবার পরিবদর্শন করতে পারবেন।

রোববার (২৪ ডিসেম্বর) সৌদি কর্তৃপক্ষের বরাত এ খবর জানিয়েছে গালফ নিউজ।

সৌদির হজ ও ওমরা মন্ত্রণালয় জানিয়েছে, নবীজির রওজা পরিদর্শনে বছরে ৩৬৫ দিনই অনুমতি দেয়া হবে। তবে একজন দর্শনার্থী ৩৬৫ দিনের মধ্যে একবারই এটি পরিদর্শনের অনুমতি পাবেন। নবীজির রওজা পরিদর্শনে নুসুক বা তায়াওক্কাল অ্যাপস থেকে অনুমতি নিতে হবে। তবে এক্ষেত্রে করোনায় আক্রান্ত না হওয়ার সার্টিফিকেট প্রদান করতে হবে।

হযরত মুহাম্মাদ সা. এর রওজা মোবারক পবিত্র মদিনা নগরীর মসজিদে নববীতে অবস্থিত। এটি আল রাওদা আল শরীফা নামে পরিচিত।

গত ছয় মাস আগে শুরু হওয়া ওমরা মৌসুমে প্রায় ১ কোটি মুসল্লি পবিত্র ওমরা পালন করবেন বলে আশা সৌদি আরব কর্তৃপক্ষের।




আরো পড়ুন