1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
শিরোনাম :
প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লড়াই চালিয়ে যাওয়ার অঙ্গীকার ইমরান খানের দল পিটিআই মিয়ানমার থেকে সশস্ত্র অবস্থায় কারও বাংলাদেশে ঢোকার সুযোগ নেই : স্বরাষ্ট্রমন্ত্রী মালয়েশিয়ায় নির্মাণাধীন ১৩ তলা ভবন থেকে পড়ে এক বাংলাদেশির মৃত্যু বিপিএলে উড়ছে রংপুর রাইডার্স জোট গঠন করে সরকারে আসবে ইমরানের পিটিআই অবৈধ মোবাইল ফোন আগামী জুলাই মাসে বন্ধ হতে পারে জানালেন প্রতিমন্ত্রী জাতীয় পার্টি থেকে জিএম কাদের-চুন্নুকে বহিষ্কার করলেন রওশন এরশাদ সৌদি আরবে এক সপ্তাহে ১৫ হাজারের বেশি অভিবাসী গ্রেপ্তার ৩০ জানুয়ারি সারা দেশে কালো পতাকা মিছিল কর্মসূচি বিএনপির




ভোট বর্জনে জনগণকে ধন্যবাদ জানিয়ে কালীগঞ্জে বিএনপির লিফলেট বিতরণ

ঝিনাইদহ প্রতিনিধি
  • সর্বশেষ আপডেট : বুধবার, ১০ জানুয়ারী, ২০২৪

ঝিনাইদহের কালীগঞ্জে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট বর্জন করায় সাধারণ মানুষের মাঝে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছে বিএনপির নেতাকর্মীরা।

বুধবার বিকেলে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের জ্যেষ্ঠ যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ এর নেতৃত্বে কালীগঞ্জ উপজেলার সুন্দরপুর বাজারে এ লিফলেট বিতরণ করা হয়। এ সময় বিএনপিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির উপজেলা যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম সাইদুল, ইলিয়াস রহমান মিঠু, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন, জাবেদ আলী, তৌহিদ মুন্সি, আব্বাস আলী পিয়ার আলী, জাফর মেম্বার, রবিউল মেম্বার, জহুরুল ইসলাম, উপজেলা তাঁতীদলের আহবায়ক আজিজুল ইসলাম বাটুল, যুবদলের আহবায়ক সুজা উদ্দিন পিয়াল, পৌর যুবদলের সদস্য সচিব জাহিদুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক সোহেল রানা, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলমগীর হোসেন, কৃষক দলের মকসুদুল মোমিন, মৎস্যজীবি দলের যুগ্ম আহবায়ক মুরাদ হোসেন, যুব ও ক্রীড়া সংসদের আহবায়ক মনিরুজ্জামান সাগর, পৌর সদস্য সচিব ইকবাল হোসান মুন্না, জেলা ছাত্রদলের সহসভাপতি শুভ আহমেদ জনি, ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের আহবায়ক সৌমিক আহমেদ অরণ্য, লিমন, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক তারেকুর রহমান টিপু, মেহেদী হাসান হিরনসহ বিএনপি, অংগ ও সহযোগী সংগঠনের শতাধিক নেতাকর্মী।

এ সময় সংক্ষিপ্ত সমাবেশে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের জ্যেষ্ঠ যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ বলেন, দেশের মানুষ এই একতরফা সাজানো নির্বাচন মানেনি। জনগণ ঘৃণাভরে প্রত্যাখ্যান করে লালকার্ড দেখিয়েছে। অচিরেই দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দিদের মুক্ত করে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি প্রতিষ্ঠিত করে জনগণের মৌলিক অধিকার প্রতিষ্ঠিত হবে। কালীগঞ্জবাসী এই সাজানো পাতানো নির্বাচন বয়কট করায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান শুভেচ্ছা কৃতজ্ঞতা জানিয়েছেন।




আরো পড়ুন