1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
শিরোনাম :
প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লড়াই চালিয়ে যাওয়ার অঙ্গীকার ইমরান খানের দল পিটিআই মিয়ানমার থেকে সশস্ত্র অবস্থায় কারও বাংলাদেশে ঢোকার সুযোগ নেই : স্বরাষ্ট্রমন্ত্রী মালয়েশিয়ায় নির্মাণাধীন ১৩ তলা ভবন থেকে পড়ে এক বাংলাদেশির মৃত্যু বিপিএলে উড়ছে রংপুর রাইডার্স জোট গঠন করে সরকারে আসবে ইমরানের পিটিআই অবৈধ মোবাইল ফোন আগামী জুলাই মাসে বন্ধ হতে পারে জানালেন প্রতিমন্ত্রী জাতীয় পার্টি থেকে জিএম কাদের-চুন্নুকে বহিষ্কার করলেন রওশন এরশাদ সৌদি আরবে এক সপ্তাহে ১৫ হাজারের বেশি অভিবাসী গ্রেপ্তার ৩০ জানুয়ারি সারা দেশে কালো পতাকা মিছিল কর্মসূচি বিএনপির




৩০ জানুয়ারি সারা দেশে কালো পতাকা মিছিল কর্মসূচি বিএনপির

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪

নির্বাচনকালীন সরকার পুনঃপ্রবর্তন ও নতুন নির্বাচনের দাবিতে আগামী ৩০ জানুয়ারি সারা দেশে কালো পতাকা মিছিল কর্মসূচি দিয়েছে বিএনপি। এদিন দ্বাদশ জাতীয় সংসদের প্রথম অধিবেশন বসার কথা রয়েছে।

শনিবার বিকালে রাজধানীর নয়াপল্টনে কালো পতাকা মিছিলপূর্ব সংক্ষিপ্ত সমাবেশে এ কর্মসূচির ঘোষণা দেন দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

তিনি বলেন, নির্বাচনকালীন তত্ত্বাবধায়ক সরকার পুনঃপ্রবর্তন এবং নতুন নির্বাচনের দাবিতে আগামী ৩০ জানুয়ারি দেশের সব মহানগর উপজেলা থানা পৌরসভাসহ সব ইউনিটে কালো পতাকা মিছিল করবে বিএনপি।

এই ঘোষণার পরই দলটি নেতারা নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম হ্রাস, কারাবন্দি নেতাকর্মীদের মুক্তি এবং ‘অবৈধ সংসদ বাতিলের’ দাবিতে নয়াপল্টন থেকে এই মিছিল শুরু হয়। মিছিলটির কাকরাইলের নাইটেঙ্গেল মোড় হয়ে স্কাউট ভবনের পাশে দিয়ে জোনাকি সিনেমা হল হয়ে ফকিরাপুল মোড় ঘুরে নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে শেষ হওয়ার কথা।

এসময় ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির এ সমাবেশে আরও বক্তব্য রাখেন স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান, বিএনপি নেতা নিতাই রায় চৌধুরী, অধ্যাপক ডা. এজেএড জাহিদ হোসেন প্রমুখ।




আরো পড়ুন