1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
শিরোনাম :
প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লড়াই চালিয়ে যাওয়ার অঙ্গীকার ইমরান খানের দল পিটিআই মিয়ানমার থেকে সশস্ত্র অবস্থায় কারও বাংলাদেশে ঢোকার সুযোগ নেই : স্বরাষ্ট্রমন্ত্রী মালয়েশিয়ায় নির্মাণাধীন ১৩ তলা ভবন থেকে পড়ে এক বাংলাদেশির মৃত্যু বিপিএলে উড়ছে রংপুর রাইডার্স জোট গঠন করে সরকারে আসবে ইমরানের পিটিআই অবৈধ মোবাইল ফোন আগামী জুলাই মাসে বন্ধ হতে পারে জানালেন প্রতিমন্ত্রী জাতীয় পার্টি থেকে জিএম কাদের-চুন্নুকে বহিষ্কার করলেন রওশন এরশাদ সৌদি আরবে এক সপ্তাহে ১৫ হাজারের বেশি অভিবাসী গ্রেপ্তার ৩০ জানুয়ারি সারা দেশে কালো পতাকা মিছিল কর্মসূচি বিএনপির




সৌদি আরবে এক সপ্তাহে ১৫ হাজারের বেশি অভিবাসী গ্রেপ্তার

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪

সৌদি আরবে মাত্র এক সপ্তাহের ব্যবধানে ১৫ হাজার ৩০৫ জন অভিবাসীকে গ্রেপ্তার করা হয়েছে। এক সপ্তাহের অভিযানে আবাসন, শ্রম এবং নিরাপত্তা আইন লঙ্ঘনের দায়ে তাদের গ্রেপ্তার করা হয়। খবর আরব নিউজের।

প্রতিবেদনে বলা হয়, গ্রেপ্তার ব্যক্তিদের মধ্যে ৮ হাজার ৮১৬ জন আবাসন আইন লঙ্ঘনের দায়ে, ৩ হাজার ৯৩৫ জন অবৈধভাবে সীমান্ত অতিক্রম করার দায়ে এবং ২ হাজার ৫২৪ জন শ্রম আইন লঙ্ঘন করার দায়ে গ্রেপ্তার হয়েছেন।

খবরে আরও বলা হয়েছে, অবৈধভাবে সৌদিতে প্রবেশের দায়ে গ্রেপ্তারকৃতদের মধ্যে ৫৭ শতাংশ ইয়েমেনি, ৩৬ শতাংশ ইথিওপিয়ান এবং ৭ শতাংশ অন্যান্য জাতীয়তার ছিলেন।

মধ্যপ্রাচ্যের এই দেশটিতে অবৈধভাবে প্রবেশে সহায়তার চেষ্টাকারী ব্যক্তির ১৫ বছরের কারাদণ্ড এবং ১০ লাখ সৌদি রিয়াল জরিমানার বিধান রয়েছে। সৌদি স্বরাষ্ট্র মন্ত্রণালয় এই বিষয়ে বারবার সতর্ক করে দিয়ে আসছে।

প্রসঙ্গত, প্রায় ৩ কোটি ৪৮ লাখ মানুষের দেশ সৌদি আরব। বিশ্বের বিভিন্ন দেশের লাখ লাখ অভিবাসী শ্রমিক দেশটিতে কর্মরত আছেন।




আরো পড়ুন