1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
শিরোনাম :
প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লড়াই চালিয়ে যাওয়ার অঙ্গীকার ইমরান খানের দল পিটিআই মিয়ানমার থেকে সশস্ত্র অবস্থায় কারও বাংলাদেশে ঢোকার সুযোগ নেই : স্বরাষ্ট্রমন্ত্রী মালয়েশিয়ায় নির্মাণাধীন ১৩ তলা ভবন থেকে পড়ে এক বাংলাদেশির মৃত্যু বিপিএলে উড়ছে রংপুর রাইডার্স জোট গঠন করে সরকারে আসবে ইমরানের পিটিআই অবৈধ মোবাইল ফোন আগামী জুলাই মাসে বন্ধ হতে পারে জানালেন প্রতিমন্ত্রী জাতীয় পার্টি থেকে জিএম কাদের-চুন্নুকে বহিষ্কার করলেন রওশন এরশাদ সৌদি আরবে এক সপ্তাহে ১৫ হাজারের বেশি অভিবাসী গ্রেপ্তার ৩০ জানুয়ারি সারা দেশে কালো পতাকা মিছিল কর্মসূচি বিএনপির




মালয়েশিয়ায় নির্মাণাধীন ১৩ তলা ভবন থেকে পড়ে এক বাংলাদেশির মৃত্যু

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৪

মালয়েশিয়ায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে মোঃ শামীম খা নামে এক বাংলাদেশির মর্মান্তিক মৃত্যু হয়েছে।  মঙ্গলবার দুপুরে  ( ১২ ফেব্রুয়ারি)  দেশটির রাজধানী কুয়ালালামপুরের দামানসারায় একটি নির্মাণাধীন ভবনের ১৩ তলা থেকে পড়ে গুরুতর আহত হলে সহকর্মীরা উদ্ধার করে চুঙ্গাই বুলুহ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক  তাকে মৃত ঘোষণা করেন।

জানা যায়,  সংসারের হাল ধরতে যশোর জেলার ঝিকরগাছা থানার মধিখালী গ্রামের  ফজলু খার  ছেলে মোঃ শামীম খা ২০১৫ সালে মালয়েশিয়ায় পাড়ি জমান।  শুরুর ধাক্কা কাটিয়ে বর্তমানে বেশ ভালোই চলছিলো, সংসারেও ফিরেছিলো সচ্ছলতা।

মালয়েশিয়ায় থাকা শামীমের ফুফাতো ভাই মনির হোসেন জানান, চলতি বছরেই দেশে এসে বিয়ে করার কথা ছিলো শামীমের।  দুর্ঘটনায় জীবন প্রদীপ নিভে যাওয়া শামীম দেশে আসবে ঠিকই তবে কফিনে করে।

একমাত্র সন্তানকে হারিয়ে বার বার মূর্ছা যান শামীমের বাবা-মা। তাঁদের গগনবিদারী আহাজারিতে এলাকায় পরিবেশ যেন ভারী হয়ে গেছে।  শোকে নিস্তব্ধ পুরো এলাকা।

হাসপাতালের হিমাগারে রাখা  শামীমের মরদেহ দ্রুত দেশে আনতে সরকারের সহযোগিতা চেয়েছেন তার পরিবার।




আরো পড়ুন