1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
নতুন বছর প্রবাসীদের নিয়ে কাজ করতে চান অভিনেত্রী ঊর্মি - starmail24




নতুন বছর প্রবাসীদের নিয়ে কাজ করতে চান অভিনেত্রী ঊর্মি

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শারমিন সুলতানা ঊর্মি ২০২২ সাল প্রবাসীদের নিয়ে কাজ করতে চান। ক্যারিয়ারের শুরুটা নাটক দিয়ে শুরু হলেও বর্তমানে তিনি নাটকের পাশাপাশি নিজেকে ব্যস্ত রাখছেন উপস্থাপনা এবং গানের মডেলিং হিসেবেও। সম্প্রতি দেশের জনপ্রিয় গায়ক আসিফ আকবারের সাথে তার “কি করে ভুলে গেলি” শিরোনামে একটি গান রিলিজ হয়েছে। এ ছাড়াও বাংলাভিশনে প্রচারিত বহুল জনপ্রিয় ধারাবাহিক নাটক “প্রবাসী গ্রাম” নামে একটি নাটকে তিনি অভিনয় করেছেন।

মিডিয়া পাড়ায় তার যাত্রা অল্প সময় হলেও মেধা এবং অভিনয় দিয়ে ইতিমধ্যেই দর্শকদের মন জয় করেছেন। তার জনপ্রিয় নাটকের মধ্যে রয়েছে বিদেশ যাত্রা, প্রবাসী গ্রাম, অবাধ্য মেয়ে, চ্যানেল নাইনে প্রচারিত ভিডিওম্যান, এনটিভিতে প্রচারিত নন্দ, চেনা অচেনা ও কে হবে প্রেমিক।

এ ছাড়াও বর্তমানে নিজেকে একজন সংবাদ উপস্থাপিকা হিসেবে তৈরি করছেন এই অভিনেত্রী। সর্বশেষ একুশে টিভিতে তার একটি সাক্ষাতকার প্রচারিত হয়েছে। মডেলিংয়ের পাশাপাশি তিনি একজন নারী উদ্যোক্তা হিসেবেও কাজ করছেন। জোন মার্ট নামে একটি অনলাইন ব্যবসা প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী তিনি। যেখানে মেয়েদের রুচিশীল সব রকমের পোশাক পাওয়া যায়।

এক সাক্ষাৎকারে ঊর্মি বলেন, “আমাদের প্রবাসী রেমিট্যান্স যোদ্ধারা দেশের বাহিরে অনেক কষ্ট করেন, তাদের পাঠান রেমিট্যান্সে আমাদের দেশের অর্থনীতির চাকা সচল রয়েছে। কিন্তু তারা অনেক জায়গায় মূল্যায়ন পাননা। সেক্ষেত্রে আমি চাই তাদের দুঃখ কষ্ট গুলো সমাজের কাছে তুলে ধরতে।” ঊর্মি আরো বলেন, “চলতি বছর আমার অধিকাংশ নাটক এবং শট ফিল্ম প্রবাসীদের নিয়েই।”

ঊর্মির শুরুটা হয়েছিলো জামাল মল্লিক পরিচালিত “জনম জনমের সাথী” নাটক দিয়ে। এরপর আর পিছে ফিরে তাকাতে হয়নি। উর্মি মিডিয়ায় কাজ করলেও নিজের পড়াশোনাটা নিয়মিত চালিয়ে নিচ্ছেন বলে জানান। তিনি বি,বি,এ (হিসাববিজ্ঞান) প্রথম শ্রেণী এবং একই বিষয়ে এম,বি,এ করেছেন প্রথম শ্রেণী পেয়ে। মিডিয়াতে আসার কারণ সম্পর্কে উর্মি বলেন, ছোটবেলা থেকে ইচ্ছে ছিলো পাইলট হওয়ার। আমার বাবারও ইচ্ছে ছিলো সেটা। কিন্তু পাইলট আর হওয়া উঠেনি নিজের গুরুত্বহীনতার কারণে। এরপর কোন কিছু না ভেবেই হঠাৎ ক্যামেরার সামনে দাঁড়িয়ে যাওয়া। তারপর শখের বসে দুএকটা নাটকে অভিনয় করা। সবসময় ভাবতাম নিজে কিছু করবো তাই একটা বুটিক এর ব্যবসা শুরু করেছি। আর এর পাশাপাশি মিডিয়াতে কাজ করতে চাই ভালো ভালো কিছু নাটকে।




আরো পড়ুন